শাকিব-মিশা বৈরিতার অবসান!

বার্তা প্রতিবেদকঃ ‘শাকিব ও আমাকে দর্শকরা নায়ক-খলনায়কের জুটি হিসেবে দেখতে চায়। দীর্ঘদিন ধরেই আমরা নায়ক-ভিলেন হয়ে তাদের সামনে হাজির হচ্ছি। তাই দর্শকদের মাঝেও এই জুটির বাড়তি গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। তাছাড়া শাকিবের সঙ্গে কাজ করার আলাদা একটা মজা আছে।’—শাকিবের সঙ্গে জুটি বেঁধে কাজ ও দর্শক গ্রহণযোগ্যতা নিয়ে কথাগুলো বললেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। মাঝে বিচ্ছিন্ন কিছু কারণে নিজেদের ভেতরে বৈরিতা তৈরি হলেও আবারো একসঙ্গে কাজ করছেন তারা। ফলে জনপ্রিয় এই জুটির ২ বছরের দূরত্বের অবসান ঘটলো।

জানা গেছে, ‘লিডার, আমিই বাংলাদেশ’ শিরোনামের একটি সিনেমায় আবারো একসঙ্গে দেখা যাবে তাদের। বিষয়টি নিশ্চিত করে সিনেমাটির পরিচালক তপু খান বলেন, ‘মঙ্গলবার মিশা সওদাগর সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।  টানা ৫ দিন শুটিং করবেন তিনি।’

সিনেমাটিতে অভিনয়ের উদ্দেশ্যে আমেরিকা থেকে দেশে ফিরেছেন মিশা। চলচ্চিত্রের প্রতি ভালোবাসা ও নতুন এই ছবিটি নিয়ে মিশা সওদাগর আরও বলেন, ‘সিনেমার প্রতি ভালোবাসা আমার সবসময়ই রয়েছে। সিনেমাকে ভালোবাসি বলেই অমেরিকায় গিয়েও এক সপ্তাহ থেকে আবার দেশে ফিরে এলাম। এই সিনেমাটির গল্প বেশ ভালো। গল্প ও চরিত্র ভালোলাগায় দূরে থাকতে পারলাম না। আবারো আমি ও শাকিব একসঙ্গে! আমার বিশ্বাস এ ছবিটি দর্শকের কাছে উপভোগ্য হবে।’ সিনেমাটিতে শাকিব খান, মিশা সওদাগর ছাড়াও অভিনয় করেছেন শবনম বুবলী, ফখরুল বাশার ও মিলি বাশারসহ অনেকে।

উল্লেখ্য, সোহানুর রহমান সোহানের ‘অনন্ত ভালোবাসা’ সিনেমার মাধ্যমে শাকিব খান ও মিশা সওদাগরের নায়ক-ভিলেন জুটির রসায়ন শুরু হয় পর্দায়। এরইমধ্যে প্রায় শতাধিক ছবিতে তারা নায়ক-ভিলেন হিসেবে অভিনয় করেছেন।

Share This Post

Post Comment