প্রিমিয়ার লিগে দুর্দান্ত জয় পেল বাংলাদেশ পুলিশ

বার্তা নগর প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে ঐতিহ্যবাহী আরামবাগ ক্রীড়া চক্রকে হারিয়ে দুর্দান্ত এক জয় পেল বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব (বিপিএফসি)।

১৩ আগস্ট, ২০২১ (বৃতস্পতিবার) বিকালে বীরশ্রেষ্ট শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আরামবাগকে ০-১ গোলের ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ পুলিশ।

এদিন, খেলার প্রথমার্ধে দুই দলের কেউই গোল করতে পারেনি। যদিও প্রথমার্ধে গোলের একাধিক সুযোগ তৈরি করেছিল বাংলাদেশ পুলিশ। কিন্তু কেন যেন গোলপোস্টের দেখা পাচ্ছিলনা তারা।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচের দ্বিতীয়ার্ধেও খেলা গোলশূন্য ড্র দিকেই এগোচ্ছিল। কিন্তু, খেলার নির্ধারিত ৯০ মিনিট শেষে যোগ করা অতিরিক্ত সময়ে পেলান্টি পায় বাংলাদেশ পুলিশ। স্পট কিক নিতে যাওয়া জুয়েল রানা আর কোন ভুল করেননি। তার দেওয়া একমাত্র গোলেই শেষ পর্যন্ত দুর্দান্ত জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সদস্যরা।

এই জয়ে প্রিমিয়ার লিগে ২২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে অবস্থান করছে পুলিশ ফুটবল ক্লাব। বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক আয়োজিত বাংলাদেশি ফুটবলের শীর্ষ স্তরের লিগ বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লিগের ত্রয়োদশ মৌসুমের শুরু থেকেই প্রাণবন্ত ও দুর্দান্ত ফুটবল উপহার দিচ্ছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব (বিপিএফসি)।

বাংলাদেশ পুলিশ ক্লাবের এ জয়ে র‌্যাব ফোর্সেস মহাপরিচালক ও ক্লাবের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম, পিপিএম দুর্দান্ত এই জয়ে খেলোয়াড়, কোচ এবং স্টাফদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

Share This Post

Post Comment