নওগাঁয় বলাৎকারের অভিযোগে কলেজ ছাত্র আটক

বার্তা প্রতিবেদক আতাউর শাহ্, নওগাঁঃ নওগাঁর বদলগাছীর ৭ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রকে বলাৎকার করার অভিযোগে এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ।

নওগাঁর বদলগাছী উপজেলার কোলা ইউপির ভোলার পালসা গ্রামের আব্দুর রাজ্জাকের কলেজ পড়ুয়া নাতি মিনহাজ রহমান (২৪) নানা বাড়ী ভোলার পালসা গ্রামে থেকে কলেজে পড়ালেখা করা কালে ২৪ ফেব্রুয়ারি বুধবার বিকাল ৩ টার দিকে ঐ গ্রামের জনৈক মিঠুর ছেলে ৭ম শ্রেণির ছাত্রকে নির্জন বাগানে একা পেয়ে এবং কৌশলে গান শোনার কথাবলে স্কুল ছাত্র এলাহী রাব্বিকে ঝোপের ভেতর নিয়ে গিয়ে বলাৎকার করেন কলেজ ছাত্র মিনহাজ।

বলাৎকারের সময় স্কুল ছাত্রের চিৎকারে ঐ পথদিয়ে হেটে যাওয়া পথচারী এক নারী চিৎকার শুনে এগিয়ে গিয়ে ঘটনাটি দেখতে পান। পথচারী ঐ নারীকে দেখে কলেজ ছাত্র মিনহাজ পালিয়ে যায়। এরপর ঘটনাটি স্থানীয় প্রতিবেশীদের জানালে স্কুল ছাত্রকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায় এবং ঘটনাটি স্থানীয়রা থানা পুলিশকে জানালে খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর ছাত্রের বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত কলেজ ছাত্রকে আটক করেন।

এব্যাপারে বদলগাছী থানার (তদন্ত) ওসি রায়হান হোসেন জানান, কলেজ ছাত্র কর্তৃক স্কুল ছাত্র বলাৎকারের ঘটনায় থানায় নারী ও শিশু দমন নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলার পরই থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মামলার আসামী মিনহাজকে আটক করে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং বলাৎকারের শিকার স্কুল ছাত্রকে মেডিকেল টেষ্টের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Share This Post

Post Comment