নওগাঁয় ভাষা সৈনিক শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন

বার্তা প্রতিবেদক আতাউর শাহ্, নওগাঁঃ নওগাঁয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা সৈনিক শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন।

শনিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ এবং নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শুরু হয়।

 

এসময় আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি, গানের সুর শহীদ মিনার প্রাঙ্গণে বাজতে থাকে। পুষ্পস্তবক অর্পন শেষে জেলা প্রশাসক এবং জেলা পুলিশ সুপার, শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করেন।

 

এর পর একে একে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠন, পৌর মেয়র আলহাজ্ব নজমুল হক সনি, সিভিল সার্জন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, সদর উপজেলা নির্বাহী অফিসার, জেলা প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল ও সহযোগী সংগঠনসহ শহীদের স্মরণে শ্রদ্ধা নিবেদন করেন।

Share This Post

Post Comment