চলচ্চিত্র শিল্পী সমিতির নের্তৃবৃন্দ ও কলাকুশলীদের সাথে মতবিনিময় করলেন ডিএমপি কমিশনার

বার্তা প্রতিবেদকঃ চলচ্চিত্র শিল্পী সমিতির নের্তৃবৃন্দ ও কলাকুশলীদের সাথে মতবিনিময় করলেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম-বার।

সোমবার ৮ ফেব্রুয়ারি’২১ বেলা ০৩:০০ টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) হেডকোয়ার্টর্সে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চলচ্চিত্র শিল্পী সমিতির নের্তৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে কমিশনার বলেন, সমাজ পরিবর্তনে পুলিশ যে ভুমিকা রাখছে, তা চলচ্চিত্রে চিত্রায়নের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করতে হবে আপনাদের। স্বাধীনতা যুদ্ধে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে প্রথম প্রতিরোধ যুদ্ধ শুরু করেছিলো বাংলাদেশ পুলিশ। এ যুদ্ধে প্রায় সাড়ে ১২ শ’ পুলিশ সদস্য আত্মোৎসর্গ করেছে। পুলিশের এই আত্মত্যাগের চিত্র চলচ্চিত্রে উপস্থাপন করা হয় না, যার ফলে বিষয়টি জনগনের কাছে সঠিকভাবে পৌঁছায়নি। চলচ্চিত্রে পুলিশের কার্যক্রম সমূহকে শৈল্পিকভাবে চিত্রায়িত করার মাধ্যমে জনগনের কাছে তুলে ধরুন।

এ সময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশেকে এগিয়ে নিয়ে যাচ্ছে , পুলিশ বাহিনী ও সমানতালে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ পুলিশ নিরলসভাবে দেশের মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। রাজধানীবাসীর নিরাপত্তা নিশ্চিতকল্পে ২৪ ঘন্টায় ডিএমপির প্রায় ৮ হাজার পুলিশ জেগে থাকছে প্রতিনিয়ত। মনে রাখবেন যে কোন দুর্দিনে আমরা সর্বদা আপনাদের পাশে আছি। আমরা কখনো চাইনা আপনারা ভয়-ভীতি নিয়ে কাজ করেন। পুলিশ কখনো সৃষ্টিশীল কাজের বিরোধী নহে। আমরা সমাজ পরিবর্তনে সুস্থ বিনোদন আপনাদের কাছে প্রত্যাশা করি।

সভায় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) কৃষ্ণপদ রায় বিপিএম (বার) পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমান, ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনারগণসহ বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তা এবং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খানসহ সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, মাসুদ পারভেজ রুবেল, আমিন খান, বাপ্পারাজ, চিত্রনায়িকা রোজিনা, অরুণা বিশ্বাস, অপু বিশ্বাস ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Share This Post

Post Comment