আমরা শোকাহত….চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

বার্তা ডেস্কঃ  আমরা শোকাহত….আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, কন্সটেবল মোঃ জহিরুল ইসলাম করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে ২৫ ডিসেম্বর, ২০২০ খ্রী. শুক্রবার সকাল ০৬ঃ০৫ ঘটিকায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিটি স্পেশাল ব্রাঞ্চে কর্মরত ছিলেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম মহোদয় তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর দুঃখ ও সমবেদনা জ্ঞাপন করেন।

সরকারি দায়িত্ব পালনকালে তিনি গত ০৬/১২/২০২০ খ্রী. করোনা ভাইরাসে সংক্রমিত হন। পরবর্তীতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আই সি ইউ তে চিকিৎসাধীন অবস্থায় তিনি  ২৫ ডিসেম্বর, ২০২০ খ্রী. শুক্রবার সকাল ০৬ঃ০৫ ঘটিকায় মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি ১৯৯৬ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করে অদ্যবধি দক্ষতা ও সুনামের সাথে চাকরি করেছেন। তাঁর গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার সাহাপুর গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রেস বিজ্ঞপ্তিঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

Share This Post

Post Comment