পূজাকে ঘিরে কোন অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেইঃ ডিএমপি কমিশনার

বার্তা ডেস্কঃ দুর্গা পূজাকে ঘিরে কোন অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম-বার। তিনি বলেন, আমরা হিন্দু ধর্মাবলম্বীদের নেতৃবৃন্দের সাথে কথা বলেছি, তাঁরা আমাদের নিরাপত্তায় সন্তুষ্টি প্রকাশ করেছেন।

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জন্য গৃহীত নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের একথা জানান তিনি। পুলিশি টহল বৃদ্ধির মাধ্যমে পূজামন্ডপ ও মন্দিরগুলোর নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে উল্লেখ করে কমিশনার বলেন, স্বতঃস্ফুর্তভাবে নিরাপত্তার মধ্যদিয়ে হিন্দু ধর্মাবলম্বীরা দুর্গা পূজা উদযাপন করছেন।
করোনাকালে পরিবারের বয়োজেষ্ঠ্য সদস্যদের নিরাপত্তার কথা চিন্তা করে পূজামন্ডপগুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ডিএমপি কমিশনার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অপপ্রচার চালাচ্ছে তাদের সাথে মূল জনগোষ্ঠীর কোন সম্পৃক্ততা নেই। গুজবের কোন ভিত্তি নেই।
এর আগে ঢাকেশ্বরী মন্দিরের আগত ভক্তদের উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, কোভিডের কারণে আমাদের প্রতিটি ধর্মীয় অনুষ্ঠান সীমিত আকারে করা হচ্ছে।

ডিএমপি কমিশনার সিদ্ধেশ্বরী কালী মন্দির, রামকৃষ্ণ মিশন পূজামন্ডপ, ঢাকেশ্বরী মন্দির পূজামন্ডপসহ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Share This Post

Post Comment