বিমানবন্দরে সৌদিগামী পোশাকের চালানে ইয়াবা

বার্তা ডেস্কঃ রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদিগামী রেডিমেড গার্মেন্টসের রফতানি পণ্যের চালান থেকে ৩৮ হাজার ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম ও সিভিল এভিয়েশনের যৌথ অভিযানে শুক্রবার সকালে এগুলো জব্দ করে। ৪৩৯টি কার্টনের তিনটিতে সোয়েটারের পকেটে ইয়াবার প্যাকেটগুলো রাখা ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কাস্টম হাউজের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মোহাম্মদ মারুফুর রহমান।

তিনি জানান, বিল অব এক্সপোর্ট অনুযায়ী পণ্য চালানের রফতানিকারক এমএস সিয়াম অ্যান্ড সমি এন্টারপ্রাইজ । ঠিকানা ব্যবহার করা হয়েছে খিলগাঁও পশ্চিমপাড়া। আর আমদানিকারক হিসেবে লেখা রয়েছে সৌদি আরবের অ্যাপারিজ ইন্টারন্যাশনাল ইস্ট, যেখানে ঠিকানা দেয়া হয়েছে রিয়াদের আল ওয়াজির ট্রেডিং সেন্টার।

মারুফুর রহমান জানান, পণ্য চালানটি আটকের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরকে জানানো হলে তাদের প্রতিনিধি এসে ইয়াবার বিষয়টি নিশ্চিত করেন।
এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ অধিদফতরে ঢাকা মেট্রো (উত্তর) অতিরিক্ত পরিচালক মকুল জৌতি চাকমা বলেন, এ ঘটনায় মালামাল লোডিং আনলোডিংয়ের সাথে জড়িত দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Share This Post

Post Comment

%d bloggers like this: