আরএমপির সাঁড়াশি অভিযানে কিশোর গ্যাংয়ের ৩৫ সদস্য আটক

বার্তা ডেস্কঃ রাজশাহী মহানগরীতে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপির) সাঁড়াশি অভিযানে ৩৫ জনকে আটক করা হয়েছে।

১৪ অক্টোবর ২০২০, বুধবার সকালে আরএমপির অতিরিক্ত উপ–পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস সাংবাদিকদের জানান, গত ২৪ ঘন্টায় আরএমপির বিভিন্ন থানা পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

তিনি বলেন, কিশোর গ্যাং সারাদেশে ভয়ঙ্কর হয়ে উঠেছে। তারা পাড়া মহল্লার প্রভাবশালী, সন্ত্রাসী বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। তারা একসঙ্গে মাদক সেবন, নারীদের উত্ত্যক্ত করাসহ ছোট ছোট ঘটনা কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে অনেক সময় খুন-ধর্ষণের মতো ঘটনাও ঘটছে।

তিনি আরো বলেন, বিদ্যমান পরিস্থিতিতে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে আরএমপি সর্বাত্মক অভিযান শুরু করেছে। এ কার্যক্রমের অংশ হিসেবে গতকাল ১২ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে কিশোর গ্যাংয়ের ৩৫ জন সদস্যকে আটক করা হয়। আটকদের থানায় এনে যাচাই-বাছাই শেষে ৩৫ জনকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকের জিম্মায় দেওয়া হয়েছে।

গোলাম রুহুল কুদ্দুস সাংবাদিকদের জানান, রাজশাহী মহানগর এলাকায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং এ সমস্ত কিশোর গ্যাংয়ের সদস্যরা অন্য কোন অপরাধের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share This Post

Post Comment

%d bloggers like this: