দিল্লির কাছে হেরেছে চেন্নাই

বার্তা ডেস্কঃ টানা দু’ম্যাচে হারের মুখ দেখল চেন্নাই সুপার কিংস। শুক্রবার দিল্লি ক্যাপিটালস ৪৪ রানে হারিয়ে দিল ধোনিদের।১৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৩১ রানে থেমে যায় সিএসকে’র ইনিংস। এদিন প্রাপ্ত সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করলেন দিল্লির পৃথ্বী শয়। ইনিংসের দ্বিতীয় বলেই উইকেটরক্ষক ধোনির হাতে ধরা পড়েন তিনি। বোলার ছিলেন দীপক চাহার। কিন্তু চেন্নাই শিবিরের পক্ষ থেকে কোনওরকম আবেদন না করায় ইনিংস চালিয়ে যাওয়ার সুযোগ পান পৃথ্বী। আর তা পুরোপুরি কাজে লাগিয়ে ৪৩ বলে ৬৪ রানের ইনিংস উপহার দেন তিনি।

পৃথ্বী ছাড়াও ভালো রান করেন ঋষভ (অপরাজিত ৩৭) ও ধাওয়ান (৩৫)। প্রথম ৬ ওভারে কোনওরকম ঝুঁকি নেননি পৃথ্বী ও ধাওয়ান। তবে ক্রিজে থিতু হওয়ার পর আক্রমণাত্মক মেজাজে দেখা যায় তাদের।ওপেনিং জুটিতে তারা ৯৪ রান যোগ করেন। শুরুটা যতটা ভালো হয়েছিল, সেই গতির সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতে পারেননি দিল্লির মিডল অর্ডার ব্যাটসম্যানরা। ২০ ওভারে তিন উইকেটে ১৭৫ রান করে দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে আরও একবার ব্যর্থ হলেন চেন্নাইয়ের দুই ওপেনার। ওয়াটসন (১৪) ও বিজয় (১০) রান করেন। ৪৪ রানে তিন উইকেট হারিয়ে রীতিমতো চাপে পড়ে যায় চেন্নাই।

তবে এদিনও ব্যাট হাতে দলকে কিছুটা টানলেন ফাফ ডু’প্লেসি (৪৩)। কেদার যাদবকে (২৬) সঙ্গে নিয়ে ৫৪ রানের পার্টনারশিপ গড়েন তিনি। ডু’প্লেসির জোড়া ক্যাচ হাতছাড়া করেন হেটমায়ার। মাঝের ওভারে অমিত মিশ্র-অক্ষর প্যাটেলদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে রানরেট সিএসকে’র নাগাল থেকে বেরিয়ে যায়। ছ’নম্বরে নেমে ধোনিও (১৫) খুব বেশি কার্যকরী ভূমিকা নিতে পারেননি।

Share This Post

Post Comment

%d bloggers like this: