অপহরণের ৬ ঘন্টা পর শিশু উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

বার্তা ডেস্কঃ রাজধানীর রামপুরা থেকে ১১ মাসের শিশুকে অপহরণের ছয় ঘন্টা পর উদ্ধারসহ এক অপহরণকারীকে গ্রেফতার করেছে রামপুরা থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম-মোছাঃ মারুফা (৩৫)।

রোববার (১৩ সেপ্টেম্বর) পল্লবী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এগারো মাস বয়সী অপহৃত শিশু মোঃ তামিম মাঝি রামপুরা থানার পূর্ব রামপুরার জামতলা কমিশনার গলির মোঃ মান্নান মাঝির ছেলে।

রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আঃ কুদ্দুস ফকির জানান, রোববার দুপুর সাড়ে বারো টা হতে বিকাল ৪ টার মধ্যে যে কোন সময় পূর্ব রামপুরার বাসা থেকে শিশু মোঃ তামিম মাঝিকে অপহরণ করে পালিয়ে যায় অপহরণকারী। ‍শিশুর পিতা দ্রুত রামপুরা থানা পুলিশের শরণাপন্ন হন। থানা পুলিশ ঘটনার গুরুত্ব বিবেচনা করে শিশুটিকে উদ্ধার করতে অভিযান শুরু করে। অভিযানকালে বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান সনাক্ত করে পল্লবীর ১৬ নং রোডের একটি বাসা হতে অপহৃত শিশুকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনায় রামপুরা থানায় একটি মামলা রুজু হয়েছে।

তিনি আরো বলেন, সোমবার (১৪ সেপ্টেম্বর) গ্রেফতারকৃত মারুফাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সেই সাথে অপহৃত শিশুকে বিজ্ঞ আদালতের মাধ্যমে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Share This Post

Post Comment

%d bloggers like this: