সালমান শাহ’র সেই গাড়িতে নায়ক সাইমন

বার্তা ডেস্কঃ  সালমান শাহ এর অভিনয়ে মুগ্ধ হয়েই নায়ক হওয়ার স্বপ্ন দেখেছিলেন সাইমন। সালমান শাহ নেই কিন্তু এখনো রয়ে গেছে তার স্মৃতিবিজড়িত অনেক কিছুই।

তেমনই এক গাড়ির খোঁজ পেয়েছেন এই সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন। প্রিয় নায়কের গাড়ির দেখা পেয়েই আবেগে আপ্লুত হয়ে গেছেন তিনি।

গাড়ির সামনে দাঁড়িয়ে, বসে বেশ কিছু ছবি তুলেছেন সাইমন। নিজের ফেসবুকে ছবিসহ একটি স্ট্যাটাসও দিয়েছেন। নিচে পাঠকদের জন্য স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

তিনি লিখেছেন, প্রিয় সালমান শাহ। নিশ্চয়ই আপনি শান্তিতে আছেন। আপনি কি জানেন,আপনার গাড়ি আজ আমাকে কতটা আবেগাপ্লুত করেছে? আপনাকে সামনা-সামনি দেখার সৌভাগ্য হয়নি। কিন্তু আপনার স্পর্শ পাওয়া গাড়ির স্পর্শ নিয়ে মনে হচ্ছিলো,আপনাকেই যেন ছুঁয়ে ফেললাম! আপনার মুখখানা ভাসছিল চোখের সামনে। হঠাৎ মনে হলো আপনি তো কাছে নেই! কী এক অদ্ভুত অনুভূতি!

সালমান শাহের সেই গাড়িতে নায়ক সাইমন

 

সাইমন আরও লিখেছেন, জানেন আপনার গাড়িটাও অন্য একজন কিনে নিয়েছে!? গাড়ির রংও বদলে ফেলেছে! এটা ভেবে আরও কষ্ট পাচ্ছিলাম, আপনার ভক্ত হিসেবে আমাদের যে ভালোবাসা আর আবেগ আপনার প্রতি, তা যদি আপনার পরিবারের কারও থাকতো, তাহলে হয়তো এই গাড়িটা আপনার বাড়িতেই থাকতো। যাই হোক,আমার বন্ধু সাকিব শুভকে অনেক ভালোবাসা আমাকে এই অনুভূতির সম্মুখীন করার জন্য। তবে,আপনার গাড়িটা কিন্তু বস সেই রকম। আপনার জন্য অনেক অনেক দোয়া আর ভালোবাসা।

Share This Post

Post Comment

%d bloggers like this: