চট্টগ্রামের সীতাকুন্ড মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ গ্রেফতার ০১

বার্তা প্রতিনিধিঃ বন্দর নগরী চট্টগ্রামের সীতাকুন্ড থানাধীন উত্তর বাজার সংলগ্ন এলাকায়
অভিযান পরিচালনা করে কুরুচিপূর্ণ ভিডিও ধারণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে
প্রচারের অভিযোগে গোলাম মোক্তাদি(২৩)কে গ্রেফতার করেছে মহানগর
গোয়েন্দা(উত্তর) বিভাগ।

গ্রেফতারকৃতঃ মোঃ গোলাম মোক্তাদি (২৩), পিতা-মোঃ আব্দুল মান্নান মন্ডল,
মাতা-মোছাঃ মমতা বেগম, সাং- কুগাড়িয়া, অাছাদ মন্ডলের বাড়ি, ৪নং সাপমারা ইউপি, ডাকঘর- পন্ডিতপুর, থানা-গোবিন্দগঞ্জ, জেলা- গাইবান্ধা, বর্তমানে ভূঁইয়া টাওয়ার, ৪র্থ তলা, ৪নং ইউনিট, সীতাকুন্ড উত্তর বাজার, থানা-সীতাকুন্ড, জেলা-চট্টগ্রাম।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার জনাব আসিফ মহিউদ্দীন এর তত্ত্বাবধানে পুলিশ
পরিদর্শক জনাব মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে  ০৩/০৭/২০২০খ্রী দুপুর ১৪:৩০ ঘটিকায় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের সাইবার ক্রাইম টীম চট্টগ্রামের সীতাকুন্ড থানাধীন উত্তর বাজার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে কুরুচিপূর্ণ ভিডিও ধারণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের অভিযোগে গোলাম মোক্তাদি(২৩)কে গ্রেফতার করেন।

গত ০৬ মাস পূর্বে চট্টগ্রামের জিইসি মোড় সংলগ্ন একটি কন্সট্রাকশন ফার্মে চাকুরীসূত্রে গ্রেফতারকৃত আসামী গোলাম মোক্তাদি চট্টগ্রামে আসে। পরবর্তীতে সে নিজস্ব মোবাইলের মাধ্যমে বিশেষ সফটওয়্যার ব্যবহার করে গোপনে
নগরীর জিইসি, বাওয়া স্কুল, সেন্ট্রাল প্লাজা, সী বীচ সহ নগরীর বিভিন্ন এলাকায় চলাচলরত মহিলাদের কুরুচিপূর্ণ ভিডিও ধারণ করে এবং তা ফেসবুক পেইজে কুরুচিপূর্ণ ক্যাপশন সহ আপলোড করে।

গোলাম মোক্তাদিরের এ ধরনের কার্যক্রমের প্রেক্ষিতে অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের সাইবার ক্রাইম টীম চট্টগ্রামের সীতাকুন্ড থানাধীন উত্তর বাজার সংলগ্ন এলাকা থেকে গোলাম মোক্তাদি(২৩)কে গ্রেফতার করেন। গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করে। এসময় তার কাছে থাকা ল্যাপটপ, মোবাইল ও পেনড্রাইভ এরকম শতাধিক ভিডিও সহ জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে নগরীর পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Share This Post

Post Comment

%d bloggers like this: