গান বাংলার তাপস-মুন্নী করোনায় আক্রান্ত

বার্তা ডেস্কঃ  করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত সংগীত শিল্পী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী টেলিভিশনটির চেয়ারপার্সন ফারজানা মুন্নী। এক ফেসবুক বার্তায় এ খবর জানিয়েছেন তাপস।

ফেসবুক স্ট্যাটাসে তাপস লিখেছেন, আমি যখন নেতিবাচক কিছুর মুখোমুখি হই, তখন ফারজানা মুন্নী তার আলো ছড়িয়ে দেয় এবং তার উদ্দীপনার মাধ্যমে আমাকে ইতিবাচক করে তোলে। পৃথিবী এখন ঘোর অন্ধকার কোভিড-১৯ এর মুখোমুখি। প্রত্যেকে এই ভাইরাসের মুখোমুখি দাঁড়িয়েছে।

আমি ও আমার স্ত্রী মুন্নীর কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছে। আমরা দুজনেই মানসিকভাবে সুস্থ আছি। নিজ বাসাতে চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তার পরিকল্পনাই সেরা। তিনিই আমাদের রক্ষা করবেন।

দেশীয় চলচ্চিত্রের সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া কৌশিক হোসেন তাপস একাধারে কণ্ঠশিল্পী-সংগীত পরিচালকও বটে।

গানবাংলায় প্রচারিত ‘উইন্ড অব চেঞ্জ’ অনুষ্ঠানটির মাধ্যমে সংগীতে অবদানের জন্য কৌশিক হোসেন তাপস ভারতের মর্যাদাপূর্ণ দুটি সম্মাননা ‘দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৮’ এবং ‘মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার-২০১৮’ ঘরে তুলেছেন।

সম্প্রতি ভারত থেকে প্রকাশ হয়েছে তার নতুন গান ‘নিত দিন জিয়া মারা’। যার মডেল হয়েছেন বলিউডের নারগিস ফাখরি

Share This Post

Post Comment

%d bloggers like this: