শাকিবের অনুমতি নিয়ে নিরবের সঙ্গে “নায়িকা বুবলী”

বার্তা ডেস্কঃ  প্রথমবারের মতো চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। এরই মধ্যে শুরু হয়েছে ‘ক্যাসিনো’ চলচ্চিত্রের শুটিং। শাকিব খানের কাছ থেকে শিডিউল নিয়ে নিরবের সঙ্গে বুবলী শুটিং করছেন বলে জানিয়েছেন এস কে ফিল্মসের সহপ্রযোজক ও শাকিবের বন্ধু ইকবাল।

এ বিষয়ে ইকবাল একটি অনলাইনকে বলেন, “শাকিব ও আমি ‘বীর’ প্রযোজনা করছি। পরিচালনা করছেন নির্মাতা কাজী হায়াৎ। ছবিতে শাকিবের সঙ্গে জুটি বাঁধবেন শবনম বুবলী। ২৫ নভেম্বর থেকে আমাদের ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। বুবলীর শিডিউল দেওয়া ছিল আমাদের ছবির জন্য। তবে শাকিব খানের নতুন লুকের জন্য ছবিটি শুরু করতে আরো কিছুদিন সময় লাগবে। এ কারণে শাকিব খানের কাছ থেকে অনুমতি নিয়ে নিরবের সঙ্গে শুটিং শিডিউল ঠিক করেছেন বুবলী।”

ইকবাল আরো বলেন, “আমরা চাই, দেশে যেন ভালো মানের চলচ্চিত্র নির্মাণ হয়। সৈকত নাসির ভালো নির্মাতা, ছবির গল্পটা অনেক সুন্দর। আশা করি, ‘ক্যাসিনো’ ছবিটিও দর্শকপ্রিয়তা পাবে।” ২৪ নভেম্বর ঢাকায় শুরু হয় ‘ক্যাসিনো’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির।

শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শবনম বুবলী। এরই মধ্যে তাঁরা জুটি বেঁধেছেন নয়টি চলচ্চিত্রে। গণমাধ্যমে বুবলীকে বলা হতো শাকিব খানের নায়িকা।বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে চলচ্চিত্র শুরু করেন শবনম বুবলী। শাকিব খানের নায়িকা হয়ে ‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’—এই নয়টি চলচ্চিত্রে কাজ করেন। মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ও কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’।

সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি ‘ক্যাসিনো’। নিরব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করছেন খলনায়ক তাসকিন আহমেদ। ছবির পরিচালক সৈকত নাসির ‘দেশা : দ্য লিডার’-এর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

Share This Post

Post Comment

%d bloggers like this: