আমার ছেলেটা তার মাকে আর পাবে না “টিভি অভিনেতা সিদ্দিক”

বার্তা বিনোদন ডেস্কঃ  ‘আমি চাইলেই এখন বিয়ে করতে পারি। বিয়ে করলে সুন্দীর বউও হয়তো পাওয়া যাবে! আমার প্রাক্তন স্ত্রী মিমও চাইলেই বিয়ে করতে পারে। ভালো ছেলেও হয়তো পাবে সে। কিন্তু আমার ছেলেটা তার মাকে আর পাবে না। ছেলেটার জন্যই কষ্ট হয়। দোয়া করবেন ওকে যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি।’ হাসি খুশি আড্ডার ভিড়ে স্ত্রী-সন্তানকে নিয়ে কথা বলতে বলতেই কেঁদে ফেললেন অভিনেতা সিদ্দিকুর রহমান।

 

সম্প্রতি একটি সাক্ষাতকারে  এসেছিলেন ছোটপর্দার তুমুল জনপ্রিয় এই অভিনেতা। অংশ নিয়েছেন  তারকা অনুষ্ঠানে। শুনিয়েছেন তার অভিনয় জীবনের শুরু থেকে ক্যারিয়ারের ঘটে যাওয়া নানা গল্প। নিজের অভিনয়, ব্যবসা, পরিবার ও ব্যক্তি জীবনের অনেক অজানা কথা বলেছেন তিনি।

এক সময় অনেক নাটক লিখেছেন ও অভিনয় করেছেন সিদ্দিক। দর্শকদের উপহার দিয়েছেন ‘গ্রাজুয়েট’র মতো অনেক জনপ্রিয় নাটক। কমেডি অভিনয়ে নিজেকে এতটাই প্রতিষ্ঠিত করেছিলেন। তার নাম মুখে নিলেই মানুষ হেসে ওঠে এখন। পর্দায় কিংবা পর্দার বাইরে সবখানেই হাসি মুখে দেখা মেলে তার।

 

হাসি খুশি এই মানুষটি কীভাবে লুকিয়ে রাখেন নিজের কষ্ট। সিদ্দিক সেই রহস্যও উম্মোচন করেছেন জাগো তারকা অনুষ্ঠানে। আবারও নতুন চমক নিয়ে অভিনয় ও লেখালেখিতে নিয়মিত হতে যাচ্ছেন তিনি। কী চমক নিয়ে আসছেন তিনি? জানা যাবে জাগো তারকা অনুষ্ঠানটি দেখলে। এ পর্বে সিদ্দিকের সাক্ষাৎকার গ্রহণ করেছেন লিমন আহমেদ। শিগগিরই ‘জাগো তারকা’ ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে এই পর্বটি।

 

সম্প্রতি অভিনেতা সিদ্দিকুর রহমান-মারিয়া মিম দম্পতির মধ্যে বিচ্ছেদ হয়। সিদ্দিকের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলছেন মিম। সিদ্দিকও গণমাধ্যমের কাছে তুলে ধরছেন তার নিজের বক্তব্য। ২০১২ সালের ২৪ মে মারিয়া মিমকে ভালোবেসে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালে তারা আরশ হোসেন নামে এক পুত্রের বাবা-মা হন। ছেলে এখন বাবার সাথেই থাকে।

Share This Post

Post Comment

%d bloggers like this: