মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন “শিরিন শিলা”

ডেস্কঃ  বাংলাদেশের সেরা সুন্দরী মিস ইউনিভার্স হলেন শিরিন শিলা। তার সঙ্গে এ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হলেন আলিশা ইসলাম এবং দ্বিতীয় রানারআপ জেসিয়া ইসলাম।

বুধবার রাতে চ্যাম্পিয়ন শিলার মাথায় ৭৫০টি ডায়মন্ড খচিত প্রায় ২০ লাখ টাকার শৈল্পিক মুকুট (ক্রাউন) পরিয়ে দেন সাবেক মিস ইউনিভার্স (১৯৯৪) ও বলিউড তারকা সুস্মিতা সেন। এই আয়োজনে অতিথি বিচারক ছিলেন তিনি। মূলত এ অনুষ্ঠানের জন্যই বুধবার দুপুরে সুস্মিতা ঢাকায় আসেন।

‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’-এ স্লোগানকে সামনে রেখে জমকালো আয়োজনের মধ্যদিয়ে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। প্রতিযোগিতার বিভিন্ন ধাপ পেরিয়ে বুধবার সন্ধ্যায় বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে। চূড়ান্ত এ পর্বে সেরা ১০ থেকে মিস ইউনিভার্সের সেরার মুকুট জয় করেন শিরিন শিলা।

মিস ইউনিভার্স বাংলাদেশের প্রথমবারের এ প্রতিযোগিতাটি যৌথভাবে আয়োজন করে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি। এটি শুরু হয়েছিল সেপ্টেম্বরে। কয়েক হাজার প্রতিযোগী থেকে শীর্ষ ১০ জনকে বাছাই করা হয়। বিজয়ীরা ছাড়াও সেরা ১০ থাকা প্রতিযোগীর মধ্যে ছিলেন মারিয়া মুমু, সানোবার তাইফা, স্মৃতি আক্তার, আফলা আমরার, তামান্না ইসরাত সোহানি, ঈরানা ইশরাত ও তৌসিবা ইসলাম আনিতা।

গ্র্যান্ড ফিনালের আসরে বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেন সুস্মিতা সেন। অনুষ্ঠানে মাঝে নেচে গেয়েও মুগ্ধ করেন তিনি।

Share This Post

Post Comment