সাড়ে ৪৮ লক্ষ জাল টাকা ও সরঞ্জামাদিসহ গ্রেফতার ৩

বার্তা ডেস্কঃ  রাজধানীর ভাষানটেক থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জামাদিসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা ডিবি (পশ্চিম) বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- নুরুল হক সরদার (৩৬), মোঃ রুবেল (২৮) ও মোঃ জহিরুল ইসলাম ওরফে খোকন ওরফে বিশু (৩৭)। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ৪৮ লক্ষ ৫০ হাজার জাল টাকা ও জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত ০১টি ল্যাপটপ, ০১টি AC Adapter, ০২টি ক্যাবল, ০১টি প্রিন্টার, ০২ টি চার্জার, ০১টি স্টিলের স্কেল, ০১টি পেপার কাটার, ১০৭ পিস কাগজ, ০১টি কাঠের তৈরি ফ্রেম ও ০৬ টি hp প্রিন্টার Cartridge উদ্ধার করা হয়।

১৮ মে, ২০১৯ বিকাল ৫.৪৫ টায়  ভাষানটেক থানাধীন ২৭ নং লালাসরাই বস্তির হাজী সোবহান রোড এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ডিবি (পশ্চিম) বিভাগের পল্লবী জোনাল টিম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য জাল নোট প্রস্তুত করে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করতে তৈরি করেছিল।

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে ভাষানটেক থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Share This Post

Post Comment

%d bloggers like this: