সেনবাগের ছাতারপাইয়ায় মধ্যবয়সী মহিলাকে রাতভর ধর্ষন

বার্তা ডেস্কঃ সেনবাগের ছাতারপাইয়ায় মধ্যবয়সী মহিলাকে রাতভর ধর্ষন। বিচারের নামে প্রহসন -২ ধর্ষককে কানে ধরে ওঠবস, ৫০ হাজার টাকা জরিমানা

সেনবাগের ছাতারপাইয়ার চিলাদী গ্রামে দু সন্তানকে নিয়ে স্বামীর বাড়ী যাবার পথে মধ্যবয়সী (৪৮) নামে এক স্বামীহারা মহিলাকে গলায় চুরি ধরে ৩ মাদকসেবী রাতভর ধর্ষন করেছে। শনিবার ভিকটিমের অভিযোগের ভিত্তিতে ছাতারপাইয়া – তেমুহনী রোডের ছালা উদ্দিনের ফার্নিচার দোকানে এক শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। এতে ধর্ষন ঘটনায় জড়িত রুবেল ও নুরনবীকে হাজির করা হলেও মুলনায়ক মাদক সম্রাট সেলিম থাকে ধরাছোয়ার বাইরে। তার অনুপস্হিতিতে সালিশদার হানিফ ও আবুল কাশেম ওরপে মাছ কাশেম আসামী রুবেল ও নবীকে ১০ বার করে কান ধরে ওঠবস করায় এবং দুজনের ২০ হাজার টাকা জরিমানা ঘোষনা করেন। আর সেলিমের অনুপস্হিতিতে তার ৩০ হাজার টাকা জরিমানা ঘোষনা করা হয়।


স্হানীয় অনেক লোকজন ও ভিকটিমের উপস্হিতিতে প্রকাশ্যে দুই মাতব্বর ধর্ষকদের কিভাবে কানে ধরে ওঠবস করে অপরাধীদের ছেড়ে দিলেন…? ভিডিও টিতে স্পষ্টই দেখা যাচ্ছে ভিকটিমকে জোর করে ধর্ষক অপরাধীদের কান ধরে পা ধরাচ্ছে বিচারকরা। অপরাধীদের পার পেতে একটি প্রহসন মুলক বিচার তা স্পষ্টত্বর। ৩ ধর্ষক ওই জনপদের মাদক সম্রাট।

এত বড় ঘটনা থানা পুলিশে না দিয়ে বিচারকদের রহস্যজনক আচরনে একটি বিধবা মহিলার সতীত্বহরন ও মানবাধিকার লংঘনের অভিযোগ ওঠেছে সেনবাগের উত্তর জনপদে।
বিশ্লেষক ও এলাকাবাসীর দাবী, ৩ ধর্ষক ও বিচারকদের গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Share This Post

Post Comment

%d bloggers like this: