নোয়াখালীতে ওয়ার্ড যুবলীগ সভাপতির ছেলেকে কুপিয়ে হত্যা

বার্তা প্রতিবেদক  নোয়াখালীঃ  নোয়াখালীর সেনবাগে মো. আবু শাখের শাহিন নামের এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের মইজদিপুরের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুল।

নিহত শাহিন স্থানীয় ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি খোরশেদ আলমের ছেলে ও স্থানীয় কাবিলপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নিহত শাহিনের পিতা খোরশেদ আলম জানান, বৃহস্পতিবার রাতে স্থানীয় মসজিদে পিতা-পুত্র মিলে এশার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্য শাহিনের মোবাইল ফোনে একটি কল আসলে শাহিন পরে বাড়ি যাবে বলে বাবার কাছ থেকে বিদায় নেয়। রাত গভীর হতে থাকলে শাহিনের মোবাইল ফোন বন্ধ পেয়ে বাড়ির লোকজন তাকে বহু জায়গায় খোঁজাখুজি করেও কোথাও তাকে পায়নি।

ভোরে মুসল্লিরা ফজরের নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে রাস্তার পার্শ্বের দীঘির পাড়ে পরিত্যক্ত ধান ক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে শাহিনের বাড়িতে খবর দেয়। শাহিনের বাবা এসে লাশ দেখে শাহিনকে শনাক্ত করে। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য নোয়াখালী জননেতা আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতারে মর্গে পাঠায়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোয় হয়েছে। তবে হত্যাকাণ্ড কে বা কেন ঘটানো হয়েছে তা এখনো জানান যায়নি। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Share This Post

Post Comment

%d bloggers like this: