নুসরাতের জানা-অজানা

বিনোদন ডেস্কঃ টালিউডের সুন্দরী নায়িকা নুসরাত জাহান। তার রূপে মুগ্ধ হননি এমন দর্শক খুব কমই পাওয়া যাবে। ২০১১ সালে জিতের বিপরীতে যিনি সত্যি ‘জ্বালিয়ে পুড়িয়ে’ দিয়েছিলেন অগণিত পুরুষ হৃদয়। ঈর্ষায় জ্বলেছিল বহু নারীও। সেই নুসরাত খুব কম সময়েই টালিউডে প্রথম সারির নায়িকাদের মধ্যে জায়গা করে নেন।

তারপর থেকেই একের পর এক খোকা ৪২০, খিলাড়ি, জামাই ৪২০, লাভ এক্সপ্রেস, ওয়ান, বলো দুগ্গা মাই কি সহ বহু বাণিজ্যিক সিনেমায় উপহার দিয়েছেন ভক্তদের। পাশাপাশি রয়েছে হর হর ব্যোমকেশ, জুলফিকরের মতো ভিন্নধারার সিনেমাও।

কিন্তু জানেন কি নিজের যোগ্যতাতেই এত প্রতিযোগিতার মধ্যেও জায়গা করে নিয়েছেন এই গ্ল্যামার কন্যা। একটি বিউটি কনটেস্টে জয়ী হবার পর শুরু হয় তার মডেলিং ক্যারিয়ার।

কলকাতায় জন্ম নুসরাতের। আওয়ার লেডি কুইন অব দ্য মিশন স্কুল থেকে পড়াশোনা করে ভবানীপুর কলেজ থেকে বিকম নিয়ে পড়াশোনা করেন তিনি। আর তারপরই বিউটি কনটেস্ট- মডেলিং এবং ধীরে ধীরে সিনে দুনিয়ায় পদার্পণ।

নুসরাতের ভক্তের সংখ্যা কম নয়। নুসরাত প্রমাণ করেছেন যে সিনেমায় নুসরাত থাকা মানেই ভিন্ন কিছু। নিজেকে ‘আইটেম বম্ব’সহ বেশ কিছু গানে উপস্থাপন করেছেন যে অনেকেই সিনেমা হলে নুসরাত দর্শন করতে হলে যান!

Share This Post

Post Comment

%d bloggers like this: