শেখ হাসিনা বলেছেন, আমার আশপাশ দিয়ে কেবল বুলেট ঘোরে

বার্তা প্রতিবেদক ব্রাহ্মণবাড়িয়াঃ  আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, “আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার অনেক ষড়যন্ত্র হয়েছে। তিনি (শেখ হাসিনা) আমাকে ডেকে বলেছেন, ‘তুমিতো জানো না আমার আশপাশ দিয়ে কেবল বুলেট ঘোরে।”

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নে শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত জনসভায় এসব কথা বলেন আইনমন্ত্রী।

তিনি আরো বলেন, ‘শেখ হাসিনাকে ১৭ বার হত্যার চেষ্টা করা হয়েছে। ২১ আগস্ট গ্রেনেড হামলা এবং কোটালিপাড়ায় বোমা হামলার মাধ্যমে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। শেখ হাসিনার ওপর যতদিন আল্লাহ সহায় আছেন ততদিন কেউ তাকে হত্যা করতে পারবে না।’

প্রধান বিচারপতি সম্পর্কে মন্ত্রী কঠোর সমালোচনা করে বলেন, ‘সংবিধান অনুযায়ী রাষ্ট্রপতি প্রধান বিচারপতি নিয়োগ দেন। সেই অনুযায়ী ২০১৫ সালে একজন প্রধান বিচারপতি নিয়োগ দেওয়া হয়েছিল। তিনি (প্রধান বিচারপতি) আইস্যা নাচানাচি শুরু করলেন। আমি অনেকবার বন্ধ করার চেষ্টা করেছি, কিন্তু কোনও লাভ হয়নি। তিনি শেষ পর্যন্ত দুর্নীতির দায়ে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন।’

বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও  বক্তব্য রাখেন মন্ত্রীর এপিএস এবং কসবা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়ছার জীবন, রহুল আমীন ভূইয়া বকুলসহ স্থানীয় নেতৃবৃন্দ। সভা শেষে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন মন্ত্রী।

Share This Post

Post Comment

%d bloggers like this: