তৃতীয় তলা থেকে ছুঁড়ে দেয়া শিশুকে ধরলেন দমকলকর্মী

ডেস্কঃ  ভবনে আগুন লেগেছে, এমন খবরে মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়া রাজ্যের অগ্নিকবলিত এক বাড়িতে ছুটে যান দমকলকর্মীরা। আগুন নেভানোর কাজ করছিলেন তারা। এমন সময় তৃতীয় তলা থেকে হঠাৎ করেই এক শিশুকে নিচে ছুঁড়ে দেয়া হয়। আর সে শিশুকে মুহূর্তেই ধরে ফেলে সবার প্রশংসা কুড়ালেন সেই দমকলকর্মী।

জর্জিয়ার ডেকাটুরের ঘটনা এটি। অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সটিতে আগুন লাগে গত ৩ জানুয়ারি। এরপর আগুন নেভাতে ছুটে যায় দমকল বাহিনীর বেশ কয়েকটি ইউনিট।

শিশুটিকে মাটিতে পড়ে যাওয়ার আগেই ধরে ফেলেন ডেকাল্ব কাউন্টি ক্যাপটেন স্কট স্ট্রপ। অন্য একজনের হেলমেট ক্যামেরায় ধরা পড়ে তার এই বীরোচিত কাজটি।

যে অ্যাপার্টমেন্টে আগুন লেগেছিল সেটি রেগল্যান্ড পরিবারের। তাদের আট সন্তানসহ পরিবারের মোট ১২ সদস্য সেখানে বাস করতেন। অগ্নিকাণ্ডে তাদের প্রায় সবাইকে নিরাপদে উদ্ধার করা সম্ভব হয়।ভিডিওটি দেখুনঃ  https://www.youtube.com/watch?v=yxzs7Gu0o1A

সবগুলো শিশুসহ সবাইকে উদ্ধারে সক্রিয় ভূমিকা রেখেছেন গৃহকর্তা ল্যান্স রিগাল্ড। তিনি অগ্নিকবলিত অ্যাপার্টমেন্ট থেকে সবার শেষে বের হন। এ সময় তার পিঠ আগুনে দ্বিতীয় মাত্রায় পুড়ে গেছে।ভিডিওতে  দেখুনঃ  https://www.youtube.com/watch?time_continue=2&v=FQv-ySLDWD4

Share This Post

Post Comment

%d bloggers like this: