আমির খানের উপাধি বদলে দিলেন “জাইরা ওয়াসিম”

বিনোদন ডেস্কঃ আমির খান, বলিউডের যার উপাধি ‘মি. পারফেকশনিস্ট’। কাজেও তিনি তেমনই পারফেক্ট।

কিন্তু তার সেই উপাধি এবার বদলে দিলেন দঙ্গল কন্যা জাইরা ওয়াসিম। দঙ্গল থেকে সিক্রেট সুপারস্টার। বলিউডে স্বপ্নের উত্থান হয়েছে কাশ্মীরের মেয়ে জাইরা ওয়াসিমের।

গোটা বলিউড সিনেমা জগত এখন তাঁকে চেনে। সিক্রেট সুপারস্টারে অসাধারণ অভিনয় করে সকলের প্রশংসা কুড়িয়েছেন তিনি। ভবিষ্যতের তারকা হওয়ার সমস্ত গুণ রয়েছে জাইরার মধ্যে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে জাইরা আমির খান সম্পর্কে কী বলেন, সারা পৃথিবী আমিরকে ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে চেনে।   তবে আমির আমার বন্ধুর মতো।   আমার কাছে তিনি ‘মিস্টার প্যাশনেট।

‘ কাজের প্রতি এত ভালোবাসা ও অধ্যাবসায়ই আমিরকে সকলের চেয়ে আলাদা করেছে। আমিরের সঙ্গে কাজ করলে সকলই নিজের সেরাটা দিতে চায়। সকলে তাঁর সঙ্গে পা মিলিয়ে চলতে চায়।

নিজে যে রাজ্য থেকে এসেছেন সেই কাশ্মীর নিয়ে বলতে গিয়েও উচ্ছ্বসিত জাইরা। উপত্যকার মানুষ তাঁর কাজে খুশি। সিক্রেট সুপারস্টারকেও মানুষ পছন্দ করায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন এই কিশোরী অভিনেত্রী।

এমন নজরকাড়া সাফল্যে কেমন লাগছে? জাইরা বলেছেন, বক্স অফিসের সাফল্য আমি বুঝতে পারি না। ভালো কাজ করতে চাই। ভবিষ্যতে বিনোদনমূলক সিনেমাতেও অভিনয়ে আপত্তি নেই বলে জানিয়েছেন জাইরা।

Share This Post

Post Comment

%d bloggers like this: