বগুড়ায় বাংলাদেশ কংগ্রেসের মতবিনিময় সভা ও কমিটি গঠিত

ডেস্কঃ  “সব দল দেখা শেষ, এবার এলো কংগ্রেস”-শ্লোগান সামনে নিয়ে বাংলাদেশ কংগ্রেসের পথ চলা শুরু করেন ৪ মার্চ ২০১৩ সালের দিকে।
নীতিহীন ও ধ্বংসাত্মক রাজনীতি পরিহার এবং সুস্থ ধারার উন্নয়নমুখী রাজনীতি চর্চা শীর্ষক মতবিনিময় সভা ও কমিটি গঠন কার্যক্রম করেন।

২০ অক্টোঃ শুক্রবার বগুড়ার নন্দীগ্রাম উপজেলা রণবাঘা উচ্চ বিদ্যালয় প্রঙ্গণে নতুন রাজনৈতিক দল বাংলাদেশ কংগ্রেস নন্দীগ্রাম উপজেলা শাখার উদ্দ্যোগে মতবিনিময় সভা ও কমিটি অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপত্বি করেন বাংলাদেশ কংগ্রেসের নন্দীগ্রাম উপজেলার সমন্বয়কারী ও সৈয়দ আহম্মদ কলেজের মনোবিজ্ঞান বিভাগের প্রধান জনাব অধ্যাপক ড. মনসুর রহমান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কংগ্রেসের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব বাপ্পি সরদার। তিনি বলেন, দেশে যেভাবে নীতিহীন ও ধ্বংসাত্মক রাজনীতি চলছে এভাবে দেশ চললে আগামীতে সুস্থ ধারা রাজনীতি বিঘন্ন হবে। তাই নতুন ধারার রাজনীতি প্রচলন করার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রতিদ্বন্দ্বী কবে দলটি। এই লক্ষ্যে সারা দেশে দলের অফিস ও সাংগঠনিক কার্যক্রম করছে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কংগ্রেসের বগুড়া জেলা সমন্বয়কারী বাংলাদেশ ব্লাড সার্ভিসের প্রতিষ্ঠাতা জনাব মোঃ মাহফুজ রহমান, বাংলাদেশ কংগ্রেসের স্থানীয় নেতা মাহবুর রহমান, আবু বক্কর সিদ্দিক, বজলুর রহমান, হাবীব, আলহাজ্ব সামসুর রহমান, আসকান মিয়া, রহেদুল সহ শতশত নেতা কর্মীবৃন্দ।

 

 

Share This Post

Post Comment

%d bloggers like this: