জননেত্রী শেখ হাসিনা বিশ্ব মানবতার নেত্রী…… লায়ন গনি মিয়া বাবুল

বার্তা ডেস্কঃ   বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল বলেছেন, বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা জননেত্রী শেখ হাসিনা বর্তমানে বিশ্ব মানবতার নেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। বাংলাদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করার আন্দোলনে তিনি সফল হয়েছেন। সম্প্রতি মায়ানমারের সংকট নিরসনে তিনি প্রশংসনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন যা বিশ্বে প্রশংসিত হচ্ছে।

বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনার ধারক-বাহক শেখ হাসিনা বাঙালি জাতির এক অমূল্য সম্পদ। বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতির জন্যে তাঁর কোন বিকল্প নাই। বাংলাদেশকে সমৃদ্ধশালী ও বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত করতে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
বঙ্গবন্ধু একাডেমীর উদ্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে ২ অক্টোবর বিকালে ঢাকার কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে তিনি এসব কথা বলেন।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দা রাজিয়া মোস্তফার সভাপতিত্বে ও মহাসচিব হুমায়ুন কবির মিজির সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি আহামদ সাইফুর রহমান ছোটন, দৈনিক বঙ্গজননীর সম্পাদক কামরুজ্জামান জিয়া, জাসদ মহানগর নেতা হুমায়ুন কবির প্রমুখ।

Share This Post

Post Comment